Breaking

Wednesday, November 6, 2019

গ্রামীণফোন বন্ধ সিম অফার ২০১৯-২০২০

গ্রামীণফোন বন্ধ সিম অফার ২০১৯-২০২০ Gp bondho sim offer 2019-20

Gp bondho sim offer 2019-20
GP bondho sim offer 2020
GP bondho sim offer 2020: সমস্ত অব্যবহৃত ব্যবহারকারীদের জন্য Internet offer সরবরাহ করে। বিশেষ Internet offer এবং সর্বনিম্নতম GP call rate offer পেতে আপনি আপনার GP অব্যবহৃত সংযোগটি সক্রিয় করতে পারেন। আপনার যদি GP bondho sim থাকে তবে আপনি এই গ্রামীণফোন অফারের সমস্তটি দেখতে পারেন এবং আপনি যে অফারটি যোগ্য তা পেতে পারেন। আসুন এই Post টি পড়ুন শেষ পর্যন্ত এবং এখনই আপনার GP bondho sim Offer সক্রিয় করুন এবং বন্ধ সিম অফার উপভোগ করুন।

গ্রামীণফোন বন্ধ সিম অফার ২০১৯-২০২০

Graminphone bondho sim offer মানে গ্রামীণফোনের সিম কার্ড যা দীর্ঘদিন ব্যবহার হয় না এমন Gp সিম। Graminphone sim অনেকদিন বন্ধ থাকলে মাঝে মাঝে কিছু অফার দেয়। এই অফারগুলি GP bondho sim offer হিসাবে পরিচিত। গ্রামিনফোন বন্ধ সিম অফার অনুসারে গ্রাহকরা তাদের অব্যবহৃত গ্রামীণফোন ‍SIM টি পুনরায় সক্রিয় করে কিছু সুবিধা বা অফার পান। প্রতিটি অপারেটরের কিছু Bondho SIM offer রয়েছে। তারা সর্বদা তাদের Offer বা অব্যবহৃত SIM offer, যুক্ত, সরাতে বা পরিবর্তন করে। গ্রামিনফোন যে কোনও সময় যে কোনও পদক্ষেপ নিতে পারে।

বিস্তারিত গ্রামিনফোনের সকল অফার জানতে ভিজিট করুন গ্রামিনফোনের নিজষ্ব ওয়েপসাইটে

বন্ধ সিমে GP internet offer:

GP internet offer: GP Bondho SIM ব্যবহারকারীদের জন্য প্রচুর GP Internet offer রয়েছে। সুতরাং, আপনার যদি অব্যবহৃত বা বন্ধ নম্বর রয়েছে, কেবল নম্বরটি সক্রিয় করুন এবং গ্রামীণফোন থেকে বন্ধ সিম অফার প্রত্যাশার জন্য অপেক্ষা করুন। আরও যে কোনও তথ্যের জন্য আসুন আমাদের জানান। Robi internet offer 2020 সম্পর্কে আমাদের আরও একটি পোস্ট রয়েছে। আপনার জন্য নির্দিষ্ট Internet offer সন্ধান করতে আপনি পোস্টটি দেখতে পারেন।

গ্রামিনফোন বন্ধ সিম অফার- 500 MB 5 tk:

GP internet offer 500 MB 5 Taka
GP internet offer 500 MB 5 Taka ৭ দিন অফারটি নিতে হলে আপনার বন্ধ সিমটি চালু করুন। কিছুক্ষন অপেক্ষা করুন মোবাইলে এসএমএস পাওয়ার জন্য। আপনার সিমটি যদি বন্ধ সিমের অউতায় পরে তাহলে আপনি এই Gp Internet offer জন্য উপযোগি। সাধারণত Bondho SIM চালু করলেই আপনার সিমের যত Offer আছে সব এসএমএস এর মাধ্যমে অাপনাকে জানাণো হবে। অফারটি নিতে ডায়াল করুন *১২১*৩২১০#। এই অফারের কিছু শর্ত্য নিচে দেওয়া হলো-
  • GP SIM এর সকল Prepaid and Postpaid সিম গ্রাহকদের জন্য প্রযোজ্য। 
  • জিপি বন্ধ সিমের জন্য ৫ টাকায় ৫০০ এমবি। 
  • 2 February ২০১৮ সালের পর থেকে internet ব্যবহার করেছে এমন গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়। 
  • জিপি গ্রাহকরা শুধু ১ বার উক্ত Inernet offer টি নিতে পারবেন। 
  • Internet voliom শেষ হলে বারতি ব্যবহারে .০১ ৳ / ১০ কেবি একাউন্ট থেকে কাটা হবে। 
  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *১২১*১*৪# ডায়াল করতে হবে। 

জিপি বন্ধ সিম অফার ২০২০- 2 GB 18 taka:

আপনি যদি গ্রামিনফোন সিমে ৩০ দিনের জন্য ২ জিবি ইন্টারনেট ১৮ টাকা চালু করার জন্য যোগ্য হন তবে আপনি আপনার অফারটি চালু করার পরে তাত্ক্ষণিক বার্তা পাবেন। সমস্ত Bondho SIM ব্যবহারকারী তাদের SIM card সক্রিয় করার পরে একটি আলাদা Offer পান। ১৮ টাকা ২ জিবি সক্রিয় করতে *121*5151* ডায়াল করুন। আপনি যে কোনও নম্বর প্রেরণের জন্য ৪ টি SMS পাবেন। গ্রাহক এই অফারটি ১ বার নিতে পারবেন।

বন্ধ সিমে GP Internet offer 2020 এর জন্য বিশেষ Call Rate:  

GP বন্ধু সিম ব্যবহারকারীরা তাদের অব্যবহৃত বা বন্ধ সিমটিতে ১৮ টাকা রিচার্জ করে সর্বনিম্ন GP Call Rate offer উপভোগ করতে পারবেন। জিপি সিমে ১৮ টাকা রিচার্জ করার পরে, আপনি যেকোনও অপারেটর নম্বরে সেকেন্ডে/১ পয়সা পাবেন। জিপিতে সর্বনিম্ন Call Rate offer টি ৩০ দিনের জন্য বৈধ।

গ্রামিনফোন সিমে যে কোনও স্থানীয় নম্বরে সর্বনিম্ন Call Rate ৪৫ পয়সা প্রতি মিনিটে। গ্রামীণফোন তাদের গ্রাহককে ৪৫ পয়সা / মিনিট Call Rate দিতে পারে যখন গ্রাহক তাদের অব্যবহৃত বা বন্ধ সংযোগটি পুনরায় চালু করবেন। বর্তমানে, গ্রামীণফোন গ্রাহকের জন্যও MNP সিস্টেম উপলব্ধ। যদি কোনও গ্রাহক গ্রামীণফোন ছেড়ে যায় তবে তারা আবার গ্রামীণফোন Network port করতে পারবেন। এটিও GP Bondho সিম পুনঃসক্রিয়াকরণের মতো

4 comments: